My Sports App Download
500 MB Free on Subscription


প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ওয়ার্নার

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময়ক কুঁচকির ইনজুরিতে পড়েছেন ডেভিড ওয়ার্নার। সেই ইনজুরি তাঁকে প্রথম টেস্ট থেকেও ছিটকে দিয়েছে।

এই মারকুটে ওপেনারের না থাকা বড় ধাক্কা হয়ে এলো বোর্ডার-গাভাস্কার ট্রফি পুনরুদ্ধারে নামা অস্ট্রেলিয়া দলের জন্য। অ্যাডিলেডে অনুষ্ঠিত এই দুই দলের টেস্ট ম্যাচটি হবে দিবারাত্রির।

সিডনিতেই নিজের পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন ওয়ার্নার। অস্ট্রেলিয়া দল আশাবাদী দ্বিতীয় টেস্ট থেকেই এই ওপেনারকে পাওয়া যাবে।

ওয়ার্নার অবশ্য জানিয়েছেন, ফেরা নিয়ে তাড়াহুড়ো করবেন না তিনি। এই ওপেনার বলেন, 'সীমিত ওভারের সিরিজ শেষে অস্ট্রেলিয়া দলের পরবর্তী ঠিকানা প্রথম টেস্টের ভেন্যু অ্যাডিলেইড। ওয়ার্নার আপাতত  অল্প সময়ের মধ্যেই আমার অনেক উন্নতি হয়েছে বলে মনে হচ্ছে। তবে পুরো ফিটনেস ফিরে পাওয়ার জন্য আমার কাছে সবচেয়ে ভালো মনে হচ্ছে সিডনিতেই থেকে গিয়ে কাজ চালিয়ে যাওয়া।'

বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট শুরু ১৭ ডিসেম্বর। এতদিন ওয়ার্নারের সঙ্গী হওয়ার লড়াইয়ে ছিলেন জো বার্নস ও উইল পুকোভস্কি।

পুকোভক্সিও অনুশীলন ম্যাচে মাথায় চোট পেয়েছেন। তাঁকে নিয়েও অনিশ্চয়তা রয়েছে। ওয়ার্নার এবং পুকোভস্কির চোটের কারণে প্রথম টেস্টে বার্নসের সঙ্গে উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে মার্কাস হ্যারিসকে।