My Sports App Download
500 MB Free on Subscription


মুমিনুলের সফল অস্ত্রপচার

সামনেই আন্তর্জাতিক সূচী। কিন্তু বাংলাদেশের টেস্ট অধিনায়ক ইনজুরিতে পড়ে বিছানাতে। ফিল্ডিং করতে গিয়ে ডানহাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পেয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। মঙ্গলবার আরব আমিরাতে বাঁহাতি এই ব্যাটসম্যানের অস্ত্রোপচার হয়েছে। সফল অস্ত্রোপচার শেষে সুস্থ আছেন মুমিনুল।

শুরুতে মুমিনুলের অস্ত্রোপচার অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ডে করার পরিকল্পনা থাকলেও সেখান থেকে সরে আসতে বাধ্য হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক হওয়ায় এই জটিলতায় যেতে চায়নি বিসিবি। দুবাইয়ে কোয়ারেন্টিন নিয়ে জটিলতা না থাকায় মুমিনুলের অস্ত্রোপচার সেখানেই করানো হয়। সফল অস্ত্রোপচার শেষে মুমিনুল নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘আলহামদুল্লিাহ, সবাই আমার জন্য দোয়া করবেন।’

২৮ নভেম্বর জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলা মুমিনুল। ওই ম্যাচে চোট নিয়ে ব্যাটিংও করেছিলেন। সাত বলে ৫ রানে নিয়ে অপরাজিত ছিলেন। ব্যাটিং করে যেতে পারলেও আঙুলের অবস্থা যে ভালো নয়, সেটি টের পেয়েছেন ম্যাচের পর। এই চোটে কমপক্ষে ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে মুমিনুলকে। কপাল খারাপ হলে ছিটকে যেতে পারেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেও।