My Sports App Download
500 MB Free on Subscription


নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্ধোধন

মঙ্গলবার সন্ধ্যায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করনে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কাদের, এমপি। একইভাবে যোগ দেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলছেন, আপনারা জানেন ক্রীড়া চর্চা তরুণদের সৃজনশীলতার বিকাশ ঘটায়। বর্তমান প্রজন্ম যে চ্যালেঞ্জের মধ্যে দিয়ে গড়ে উঠছে মাদক,সাইবার অপরাধ থেকে মুক্তি পেতে এই করোনা পরিস্থিতিতে ক্রীড়ার বিকল্প নেই। ওয়ালটন ও মীনা বাজারের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফি বিন মতুর্জা।

উদ্ধোধন অনুষ্ঠানে মাশরাফি বলেছেন, সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। আমাদের নড়াইল জেলা সব সময় খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে বড় অবদান রেখে এসেছে। দ আমাকে গড়ার পেছনের কারিগররাও এখানে আছে। যারা ২৫ বছর আগে থেকেই ক্রিকেট নিয়ে যারা কাজ করেছে তাদের মনে পড়ে সব সময়। এই সময়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে অবদান রেখেছে অভিষেক দাস অরণ্য। আমরা এখানেই থেমে থাকতে চাই না। ভালো ফ্যাসিলিটিজ পেলে অনেকেই উঠে আসবে।

তাই আমাদের সুযোগ করে দিতে হবে। তবে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই সব হয়ে যাবে না, এটা দিয়ে শুরুটা করা। আমি আশা করব, ছেলেদের উৎসাহ দিতে আপনারা মাঠে আসবেন।টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো যথাক্রমে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, নূর মোহম্মদ একাদশ, বিজয় সরকার একাদশ, এস,এম, সুলতান একাদশ ও মোসলেম উদ্দিন একাদশবীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে বুধবার সকাল ১০ টায় উদ্বোধনী খেলায় লড়বে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও বিজয় সরকার একাদশ।