My Sports App Download
500 MB Free on Subscription


শুক্রবারই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ

চট্টগ্রাম পর্ব দারুণভাবে শেষ করে ওয়ানডে সিরিজ জয়ের মিশনে শুক্রবার মিরপুরে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে নামবে বাংলাদেশ ইমার্জিং দল।

শের-ই-বাংলা স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ ওয়ানডেতে জয় এলে সিরিজই নিশ্চিত হয়ে যাবে সাইফ হাসানের দলের।চট্টগ্রামে প্রথম ওয়ানডে শুরুর পর পরিত্যক্ত হয়ে যায় কোভিড-বিভ্রাটে। পরের দুটিতে স্বাগতিকদের টানা জয়। এবার সিরিজ জয়ের হাতছানি ইমার্জিং টাইগারদের সামনে।চতুর্থ ওয়ানডে শেরে-বাংলায়, শুরু সকাল ৯টায়। তার আগে স্বাগতিক ও সফরকারী দল বৃহস্পতিবার মিরপুরে সেরেছে অনুশীলন। ঢাকায় দুই দলের এটিই প্রথম ম্যাচ।একমাত্র চার দিনের ম্যাচ ও প্রথম তিনটি ওয়ানডে হয়েছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। মিরপুরে শেষ দুটি ওয়ানডে ও দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের খেলাগুলো হবে।

শুক্রবার টানা তৃতীয় জয় পেলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করবে বাংলাদেশ ইমার্জিং। প্রথম দুটি জয়ে ব্যাট হাতে দুর্দান্ত ফিনিশারের ভূমিকা পালন করা শামীম পাটোয়ারি সংবাদ মাধ্যমকে জানালেন প্রত্যাশার কথা।প্রথমে বলবো আমাদের টিমটা অনেক ভালো। যেহেতু প্রথম দুইটা ম্যাচ জিতছি, আমরা ওদের চেয়ে এগিয়ে আছি। আমরা চাইবো কালকের ম্যাচটা জিততে। আসলে বোলিং আমাদের ভালো হচ্ছে, ব্যাটিংও। সবই ভালো হচ্ছে।’নিজের ব্যাটিং নিয়ে উদীয়মান এ তারকা বললেন, ‘ব্যাটিংয়ে আমার পজিশন নাম্বার সিক্স। চাই যে, ফিনিশ করতে যেভাবেই হোক আর দলকে এগিয়ে নিতে। এটাই আমার লক্ষ্য থাকে।’