My Sports App Download
500 MB Free on Subscription


টাইটেল স্পন্সর: তিন বছরে ৩২ কোটি ৫৫ লাখ পাচ্ছে বিসিবি

আগামী তিন বছরের টাইটেল স্পন্সর ও গ্রাউন্ড ব্যান্ডিং বাবদ ৩২ কোটি ৫৫ লাখ টাকা পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আলেশা হোল্ডিংস লিমিটেড, ওয়ালটন ও ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম ২০২৩ সাল পর্যন্ত সকল হোম সিরিজের টাইটেল স্পন্সরম পাওয়ার্ড বাই এবং টাইটাল ও গ্রাউন্ড ব্যান্ডিং হোল্ডার হিসেবে দায়িত্ব পালন করবে।

শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানেই চলতি সিরিজিসহ ২০২৩ সাল পর্যন্ত টাইটাল ও গ্রাউন্ড ব্যান্ডিংয়র দায়িত্বে থাকবে আলেশা মার্ট ও ওয়ালটন। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজটির নাম রাখা হয়েছে বঙ্গবন্ধু ওডিআই সিরিজ ২০২১ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা-প্রেজেন্টেট বাই আলেশা মার্ট, পাওয়ার্ড বাই ওয়ালটন।

মাত্রা-কনসোর্টিয়ামের মানেজিং পার্টনার সানাউল আরেফিন বলেছেন, ‘বিসিবিকে ধন্যবাদ, আমাদের সুযোগ করে দেওয়ার জন্য। আমরা বিসিবিকে ৩২ কোটি ৫৫ লাখ টাকা দিয়েছি। ২০২৩ সাল পর্যন্ত আমরা এর দায়িত্ব পালন করবো।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিডিয়া কমিটর চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, আলেশা হোল্ডিংস লিমিটেডের সিনিয়র ম্যানেজার মো: সোহরাব হোসেন এবং মাত্রা-কনসোর্টিয়ামের মানেজিং পার্টনার সানাউল আরেফিন।

রবিবার থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বাকি দুটি ম্যাচ ২৫ ও ২৮ মে। সবগুলো ম্যাচই কৃত্রিম আলোতে অনুষ্ঠিত হবে।