My Sports App Download
500 MB Free on Subscription


টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ শুরুর আগেই শোনা যায় দুঃসংবাদ। করোনা হানা দিয়েছে লঙ্কান শিবিরে। এক পর্যায়ে প্রথম ওয়ানডে মাঠে গড়ানো নিয়ে শঙ্কা দেখা দিলেও পরে জানা গেছে আক্রান্ত শুধু মাত্র একজন।

প্রথমে জানা যায় ম্যাচের আগের দিনের পরীক্ষায় করোনা পজিটিভ পেস বোলিং কোচ চামিন্দা ভাস এবং দুই ক্রিকেটার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো। তবে দ্বিতীয় পরীক্ষায় উদানা ও ভাস নেগেটিভ হয়েছেন। পজিটিভ হন শুধু ফার্নান্দো। ফলে প্রথম ওয়ানডে যথাসময়েই গড়ানোর সিদ্ধান্ত হয়। মিরপুর স্টেডিয়ামে টস জিতে এরই মধ্যে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল। আজকের খেলায় দুই পেসার, চার বিশেষজ্ঞ ব্যাটসম্যান ও ৫ অলরাউন্ডার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ দল।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, পাথুম নিসাঙ্কা, আশেন বান্দারা, ধনঞ্জয় ডি সিলভা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা ও দুশমন্থ চামিরা।