My Sports App Download
500 MB Free on Subscription


‘আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের’

১২-১২-১২। সংখ্যার বিচারে অনেকের কাছেই দিনটি ছিল বিশেষ দিন। এই দিনটিতে বিয়ের পিঁড়িতে বসে দিনটিকে স্মরণীয় করে রেখেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিব-শিশির ঘরে ২০১৫ সালের ৯ নভেম্বর বড় মেয়ে আলাইনার জন্ম হয়। এরপর ২০২০ সালের ২৫ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয় কন্যাসন্তানের বাবা হয়েছিলেন সাকিব। নাম তার ইরাম হাসান। আজ মঙ্গলবার তৃতীয় সন্তানের বাবা হলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে ফেসবুক পেজে লিখেছেন, আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের।

সাকিব বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের উইসকনসিনের মেডিসন শহরে অবস্থান করছেন। সেখানেই পুত্র সন্তান জন্ম দিয়েছেন সাকিব। সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, নবজাতক এবং সাকিবের স্ত্রী দু’জনই সুস্থ আছেন।সাকিব নিজের ফেসবুক পেজে সুখবরটি জানানোর পাশাপাশি, তিন সন্তানের জন্য দোয়া চেয়েছেন, ‘আনন্দের সাথে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে একটি পুত্র সন্তান। ১৫ই মার্চ, সোমবার আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের।

শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। সকল শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য সবাই দু'আ করবেন।’বাংলাদেশ দল সীমিত ওভারের সিরিজ খেলতে নিজিল্যান্ডে অবস্থান করছে। সাকিব এই সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন। স্ত্রী শিশির ও তৃতীয় সন্তানের পাশে থাকতেই নিউজিল্যান্ড সফরে যাননি বিশ্বসেরা অলরাউন্ডার। চলতি বছরের ১ জানুয়ারি সাকিব তার ফেসবুক পাতায় ছবিসহ একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন, তৃতীয়বারের মতো বাবা হতে যাওয়ার বিষয়টি।