My Sports App Download
500 MB Free on Subscription


টেস্ট সিরিজেও অনিশ্চিত ওয়ার্নার

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় কুঁচকির ইনজুরিতে পরেছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। আর এর ফলে শেষ ওয়ানডে এবং আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি।

ওয়ার্নারের ইনজুরি এতোটাই বাজে যে অজি শিবিরে শঙ্কা জেগেছে আসন্ন টেস্ট সিরিজেও তাকে পাওয়া নিয়ে। আসন্ন টি-টোয়েন্টির জন্য দলে বাঁহাতি এই ওপেনারের বদলি হিসেবে ডাক পড়েছে ওপেনার ডি-আর্চির।

এদিকে ফর্মে না থাকায় টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে রাখা হয়েছে পেসার প্যাট কামিন্সকে। ওয়ানডে সিরিজে তেমন কোনো দৃষ্টান্ত স্থাপন করতে ব্যর্থ হওয়ায় ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজে থেকে তাকে বিশ্রামে রাখা হয়েছে, যাতে করে টেস্ট সিরিজের জন্য নিজেকে যথাযথভাবে প্রস্তত করতে পারেন।

অস্ট্রেলিয়া জাতীয় দলের হেড কোচ বলেন, 'টেস্ট সিরিজের জন্য ওয়ার্নার এবং কামিন্স আমাদের কাছে বেশ গুরুত্বপূর্ণ। ডেভি তাঁর পুনর্বাসনের কাজ চালিয়ে যাচ্ছে এবং প্যাটের নিজেকে মানসিক এবং শারীরিকভাবে ফিট রাখার কাজ চালিয়ে যাচ্ছে।'

'দুই জনেরই লক্ষ্য টেস্ট চ্যাম্পিয়নশীপের ম্যাচে ঘরের মাঠে দেশকে দুর্দান্ত কিছু উপহার দেয়া। '

সিরিজের প্রথম ম্যাচে ৭৬ বলে ৬৯ রানের ইনিংস খেলেছিলেন ওয়ার্নার। দ্বিতীয় ম্যাচে করেছিলেন ৭৭ বলে ৮৩ রান। অপরদিকে কামিন্স প্রথম ম্যাচে উইকেট না পেলেও দ্বিতীয় ওয়ানডেতে ঝুলিতে পুরেছিলেন তিনটি উইকেট।