My Sports App Download
500 MB Free on Subscription


ইয়ো ইয়ো টেস্টে রেকর্ড গড়লেন রাজিব

২০১৯ সালে জাতীয় লিগ চলার সময় নিজ দলের খেলোয়াড়ের সাথে অখেলোয়াড় সুলভ আচরণ করায় পাঁচ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছিলো রাজিবকে। তবে মায়ের স্বপ্ন পূরণে বিসিবির কাছে আবেদনের প্রেক্ষিতে সেই সাজা উঠিয়ে নেওয়ার চিন্তা ভাবনা করছে বিসিবি।

তারই ধারাবাহিকতায় বিসিবির ডাকেই ফিটনেস টেস্ট দিতে গিয়ে বাজিমাত করেছেন রাজিব। দেশের ক্রিকেটে ইয়ো ইয়ো টেস্টে কোন খেলোয়াড় এখন পর্যন্ত ১৯.১ তুলতে পারেনি। তবে দেশের প্রথম ক্রিকেটার হিসেবে শাহাদত হোসেন রাজিব তুলেছেন এই স্কোর। যা বাংলাদেশের ক্রিকেটে নতুন এক রেকর্ড।

যমুনা নিউজকে শাহাদত হোসেন রাজিব বলেন, নিশেদ্ধাজ্ঞা অফিসিয়ালি এখনও না উঠলেও হয়তো দ্রুতই সেটি উঠিয়ে নেওয়া হবে। বিসিবি থেকে আজ আমাকে ফিটনেস টেস্ট দিতে বলা হয়েছিলো, তাই আমি ইয়ো ইয়ো টেস্টে অংশ নিয়েছি এবং ফিটনেস নিয়ে আমার যে কোন সমস্যা নেই সেটা প্রমাণ করেছি।

রাজিব আরও বলেন, সবচাইতে মজার ব্যাপার হলো আমি স্কোর করেছি ১৯.১ যা বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে প্রথম। এখন পর্যন্ত বাংলাদেশে ইয়ো ইয়ো টেস্টে কোন ক্রিকেটার এমন স্কোর করতে পারেনি।সবকিছু ঠিক থাকলে দ্রুতই শাহাদতের নিষেধাজ্ঞা উঠিয়ে নিতে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বিসিবি থেকে। তার আগে ফিটনেস টেস্টে রেকর্ড করে সেই ভীত আরও একটু মজবুত করলেন রাজিব।