My Sports App Download
500 MB Free on Subscription


দেশে ফিরলেন সাকিব

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ। জাতীয় দলের প্রস্তুতিও শুরু হবে ১০ জানুয়ারি থেকে। প্রস্তুতিতে অংৃশ নিতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দেশে ফিরেছেন।

আজ সকাল ১০টায় কাতার এয়ারওয়েজের (কিউআর-৬৪০) ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব। তার এক ঘনিষ্ট সূত্র এ খবর নিশ্চিত করেছে। সাকিবের সঙ্গে তার মা শিরিন আক্তারও দেশে ফিরেছেন।অসুস্থ শ্বশুরকে দেখতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শেষ দুই ম্যাচ না খেলেই চলে গিয়েছিলেন যুক্তরাষ্ট্র। ফলে সাকিব আল হাসানকে ছাড়াই ম্যাচগুলো খেলতে হয় জেমকন খুলনাকে। তবে চ্যাম্পিয়ন হতে সমস্যা হয়নি খুলনার। ফেবারিট ও কাগজে কলমের এক নম্বর দল গাজী গ্রুপ চট্টগ্রামকে হারিয়ে শিরোপা জিতেছে খুলনা।

দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে সফরে আসবে ক্যারিবিয়ানরা। ১৮ জানুয়ারি বিকেএসপিতে ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে সফরের আনুষ্ঠানিকতা। এর পর তারা ২০ ও ২২ জানুয়ারি মিরপুরে দুটি ওয়ানডে ম্যাচ খেলবে।২৩ জানুয়ারি চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে দুই দল। একদিন বিরতি দিয়ে তারা ২৫ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে।২৮ থেকে ৩১ জানুয়ারি এম এ আজিজ স্টেডিয়ামে হবে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ। ৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। মিরপুর স্টেডিয়ামে দ্বিতীয় টেস্টটি শুরু হবে আগামী ১১ ফেব্রুয়ারি।