My Sports App Download
500 MB Free on Subscription


তৃতীয় সন্তানের খবরে রোমাঞ্চিত সাকিব

নতুন বছরের প্রথম দিনেই সুখবর দিয়েছিলেন সাকিব আল হাসান। আবার বাবা হতে চলেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সাকিব নিজেই জানিয়েছেন এই সুখবর। তারপরও সাকিবের এমন খবর নিয়েও সন্দেহ ছিল। মাত্র ৬ মাস আগে দ্বিতীয় সন্তানের বাবা হওয়া সাকিব কী করে তৃতীয় সন্তানের বাবা হন! রবিবার দেশে ফিরে অবশ্য সব কিছুই খোলাসা করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিমানবন্দরে সাকিব বলেছেন, ‘আসলে এই অভিজ্ঞতা তো আগেও হয়েছে, এটাতো নতুন কিছু না। তৃতীয়বার যেহেতু, বিষয়টি নিয়ে আমি রোমাঞ্চিত। আমি চাই আল্লাহর রহমতে সবার দোয়ায়, যেন সুস্থভাবে বাচ্চা পৃথিবীতে আসতে পারে। নতুন সন্তানের খবর আনন্দের। সবার দোয়া চাই বাচ্চা ও বাচ্চার মান দুইজন যেন সুস্থ থাকতে পারে।’এর আগে ১ জানুয়ারি সাকিবের ভেরিফাইড ফেসবুক পেইজে তার স্ত্রী শিশিরের বেবি বাম্পের ছবিটি আপলোড করে সাকিব লিখেছিলেন ‘নতুন বছর, নতুন সূচনা, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’এ সংবাদ ফেসবুকে জানানোর পরেই ভক্তদের অভিনন্দনের জোয়ারে ভেসেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাকিব-শিশির দম্পতির সংসারে রয়েছে দুটি কন্যাসন্তান। ২০১৫ সালের ১৮ নভেম্বর জন্মগ্রহণ করেন আলায়না হাসান অব্রি। আর গতবছরের ২৪ এপ্রিল তাদের দ্বিতীয় কন্যা ইররাম হাসান পৃথিবীর আলো দেখে।আইসিসির নিষেধাজ্ঞা ও ইররামের জন্মের কারণে গতবছরের অধিকাংশ সময় আমেরিকায় ছিলেন সাকিব। অসুস্থ শ্বশুরকে দেখতেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শেষ দুই ম্যাচ না খেলে যুক্তরাষ্ট্র চলে গিয়েছিলেন সাকিব। কয়েক সপ্তাহ পরিবারের সঙ্গে কাটিয়ে রবিবার আবার দেশে ফিরলেন সাকিব। আগামী ১০ জানুয়ারি থেকে জাতীয় দলের ক্যাম্প শুরু হবে।