My Sports App Download
500 MB Free on Subscription


বরিশালের হয়ে সেরাটা দিতে মুখিয়ে আফিফ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের হয়ে মাঠে নামবেন আফিফ হোসেন। তরুণ ক্রিকেটারদের মধ্যে আফিফকে সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবে মনে করা হয়। ইতিমধ্যে আন্তর্জাতিক ক্রিকেট অভিষেক হওয়া আফিফ সীমিত ওভারের ক্রিকেটে দারুন করছেন। যদিও তিন দল নিয়ে অনুষ্ঠিত প্রেসিডেন্টস কাপে প্রত্যাশা অনুযায়ি পারফরম্যান্স করতে পারেননি তিনি। তবে একটি ম্যাচে ৯৮ রানের অসাধারণ একটি ইনিংস এসেছিল আফিফের ব্যাট থেকে। আগের টুর্নামেন্টের কথা ভুলে আফিফ তাকিয়ে কুড়ি ওভারের টুর্নামেন্টের দিকে। বরিশালের হয়ে খেলতে মুখিয়ে আছেন বলে সংবাদ মাধ্যমকে জানয়েছেন ২১ বছর বয়সী এই তরুণ। 

আফিফ বলেছেন, 'ফরচুন বরিশাল নতুন একটি টিম, আমি খুবই রোমাঞ্চিত। প্রথমবারের মত এই দলে খেলছি। তো আশা করি এই দলের জন্য ভালো কিছু করতে পারব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।'২০১৭ সাল থেকে বিপিএলে নেই বরিশালের কোন ফ্র্যাঞ্চাইজি। তবে এই বছর বিপিএল না হলেও প্রায় একই ধাচের টুর্নামেন্ট দিয়ে ফিরছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি। বঙ্গবন্ধুর নামে অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টে আবারো ফিরছে তারা। এই দলের হয়ে সেরাটা দিতে মুখিয়ে আফিফ, ‘ফরচুন বরিশাল আসলে অনেকদিন পর এরকম একটা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে আসছে। তো আশা থাকবে ফরচুন বরিশালের হয়ে অনেক ভালো কিছু করার। নিজের বেস্ট পারফর্মটা করে যাতে ফরচুন বরিশালের জন্য ভালো কিছু করতে পারি সেই আশা থাকবে।’

তামিম, তাসকিন, আফিফ, সাইফ, তৌহিদ হৃদয়দের নিয়ে বরিশাল ভালো দল গড়েছে। ২৪ তারিখ দিনের দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনার বিপক্ষে লড়বে ফরচুন বরিশাল। বরিশালের ক্রিকেটাররা ব্যক্তিগত উদ্যোগে গত দুইদিন ধরে মিরপুরের একাডেমিতে কঠোর অনুশীলন করছেন। তামিম পিএসএল খেলতে পাকিস্তানে আছেন। কিছু খেলোয়াড় ব্যক্তিগত কাজে ব্যস্ত আছেন। তবে মঙ্গলবার মিরপুরের একাডেমিতে বরিশালের ৯ ক্রিকেটার অনুশীলন করেছেন। আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, সোহরাওয়ার্দী শুভ, আমিনুল ইসলাম, সাইফ হাসান, মাহিদুল ইসলাম, সুমন খান, আবু সায়েম ও তাসকিন আহমেদ সকাল দশটা থেকে ঘাম জড়িয়েছেন।ফরচুন বরিশাল: তামিম ইকবাল, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দী শুভ।